ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাস্তিপ্রাপ্ত ২১ হজ এজেন্সির রিভিউ শুনানি করছে সরকার

তানজিনা আফরিন ইভা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৫, ১৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাস্তিপ্রাপ্ত ২১ হজ এজেন্সির রিভিউ শুনানি করছে সরকার

ফাইল ফটো

সচিবালয় প্রতিবেদক : বেসরকারি ব্যবস্থাপনায় সম্পৃক্ত বিভিন্ন হজ এজেন্সির বিরুদ্ধে সৌদি আরবের মক্কা-মদিনায় হজ অধ্যায় এবং বাংলাদেশের উত্থাপিত বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে শাস্তিপ্রাপ্ত ২১ হজ এজেন্সি রিভিউ আবেদনের শুনানি করছে সরকার।

আজ বুধবার এবং আগামীকাল বৃহস্পতিবার ধর্ম মন্ত্রণালয়ের কক্ষে এই শুনানি অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট এজেন্সির স্বত্বাধিকারী ও তাদের প্রতিনিধিকে রিভিউ আবেদনের স্বপক্ষীয় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত নিয়ে যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

জানা গেছে, আজ বেলা সাড়ে ৩টা শুনানি শুরু হবে। প্রথমদিনে যে সব এজেন্সির শুনানি অনুষ্ঠিত হবে, সেগুলো হলো- আলহাজ্ব ট্রাভেল ট্রেড, কলম্বিয়া ট্রাভেলস ইন্টারন্যাশনাল, সানজিদ ট্রাভেলস ইন্টারন্যাশনাল, এয়ার চ্যানেল ট্রাভেলস ইন্টারন্যাশনাল, সালুয়া ওভারসিজ সার্ভিসেস, মৌরি ইয়ার ইন্টারন্যাশনাল, আবাবিল ট্রাভেলস অ্যান্ড ট্যুরস অ্যান্ড হজ এজেন্ট, কেরানীগঞ্জ ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, সামিট এয়ার ইন্টারন্যাশনাল ও গোল্ডেন ট্রাভেলস অ্যান্ড কার্গো সার্ভিস।

আগামীকাল বেলা সাড়ে ৩টা থেকে যে সব এজেন্সির শুনানি অনুষ্ঠিত হবে, সেগুলো হলো- আফতাব ট্রাভেলস ইন্টারন্যাশনাল, সেন্ট্রাল ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, ক্লাব ট্রাভেল সার্ভিসেস, হুমায়রা হজ ট্রাভেলস লিমিটেড, এম এ এম ইন্টারন্যাশনাল ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, মাবরুর এয়ার ইন্টারন্যাশনাল, মাকামে ইব্রাহীম ট্র্যাভেল অ্যান্ড ট্যুরস, পটুয়াখালী ট্রাভেল এয়ার সার্ভিসেস, ট্রাভেল নূরানী, আল-রাফি ট্রাভেল ট্রেড ও কেজি প্রগতি এয়ার সার্ভিসেস।




রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৯/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়