ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাহজালাল বিমানবন্দরে আগুন নিয়ন্ত্রণে

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহজালাল বিমানবন্দরে আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন নিয়ন্ত্রণে এসেছে। বিমানবন্দরে একটি এয়ার লাইন্সের অফিসে শুক্রবার দুপুরে এই আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বিমানবন্দর সূত্রগুলো জানায়, শুক্রবার বেলা সোয়া ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মিজানুর রহমান রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে ফায়ার সার্ভিস সদর দপ্তরের আগের শিফটের ডিউটি অফিসার পলাশ চন্দ্র মোদক রাইজিংবিডিকে বলেন, ‘বিমান বন্দরের মূল ভবনের তৃতীয় তলায় আগুন লাগে।’

বিমানবন্দরের একটি সূত্র জানায়, সৌদি এয়ারলাইন্সের পাশের একটি এয়ারলাইন্স অফিসে শুক্রবার দুপুর দেড়টার দিকে আগুন লেগে কালো ধোঁয়া বের হতে থাকে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ক্ষয়ক্ষতি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ২ নম্বর বহির্নোঙরে এয়ার ইন্ডিয়ার অফিস এলাকায় হঠাৎ আগুন জ্বলে কালো ধোঁয়া বের হতে থাকে। তবে আগুনের তীব্রতা অনেক কম ছিল। এ সময় অনেকেই ভেতর থেকে বের হয়ে আসেন।

নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশের বিশেষ ইউনিট এবং র‌্যাব সদস্যরা ঘটনাস্থল ঘিরে রেখেছেন। সিভিল এভিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আগুন লাগার কারণ জানার চেষ্টা করছেন। তবে কাউকে ভেতরে যেতে দেওয়া হচ্ছে না।

বিমানবন্দর সূত্রগুলো জানায়, আগুনের ঘটনায় হজ ফ্লাইট ও অন্যান্য এয়ারলাইন্সের ফ্লাইটে বিঘ্ন ঘটতে পারে।

ইন্ডিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের বাথরুমের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৭/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়