ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শাহীন চাকলাদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহীন চাকলাদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের দুটি আসন থেকে মনোনয়নপত্র দাখিলের একদিন পর তা প্রত্যাহার করে নিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার।

বৃহস্পতিবার বিকেলে শাহীন চাকলাদারের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়া হয়। উপজেলা পরিষদ থেকে পদত্যাগের আবেদন স্থানীয় সরকার মন্ত্রণালয়ে গৃহীত না হওয়ায় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।

বুধবার বিকেলে তার পক্ষ থেকে যশোর-৩ (সদর) ও যশোর-৬ (কেশবপুর) আসন থেকে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছিল।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানিয়েছেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ ও যশোর-৬ আসনে দাখিলকৃত মনোনয়নপত্র বৃহস্পতিবার প্রত্যাহার করা হয়েছে। কারণ যশোর সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান পদ থেকে তার পদত্যাগ করার প্রক্রিয়া যথাযথবিধি অনুসরণ করে করা হয়নি। এ জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয় ওই পদত্যাগপত্র গ্রহণ করেনি। ফলে তার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ বহাল রয়েছে। এ জন্যই শাহীন চাকলাদার ওই দুটি আসনে নৌকার প্রার্থীর পক্ষে সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এর আগে গত ২৬ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জেলা প্রশাসকের কাছে প্রেরণ করেছিলেন।

২৭ নভেম্বর জেলা প্রশাসক ওই পত্র মন্ত্রণালয়ে প্রেরণ করেন। ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিনে শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ ও যশোর-৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেন নেতাকর্মীরা।



রাইজিংবিডি/যশোর/২৯ নভেম্বর ২০১৮/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়