ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিবপুরে নিহত মিলনের পরিবারে মাতম

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিবপুরে নিহত মিলনের পরিবারে মাতম

নরসিংদী সংবাদদাতা: নরসিংদী-৩ (শিবপুর) আসনের নৌকার এজেন্ট মিলন মিয়া হত্যার একদিন পার হলেও মামলা দায়ের হয়নি, অন্যদিকে তার পরিবারে চলছে মাতম।

শিবপুরের কুন্দারপাড়া গ্রামে সোমবার অনুষ্ঠিত মিলন মিয়ার জানাজায় মানুষের ঢল নামে। এতে আওয়ামী লীগের নবনির্বাচিত প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দও অংশ নেন। জানাজা পর তার দাফন সম্পন্ন হয়।

এসময় নবনির্বাচিত জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, ‘এখন থেকে নিহত মিলনের ছেলে মেয়েসহ পরিবারটির দায়িত্ব আমার। তারা আমার পরিবারের সদস্য। মিলন হত্যার সঙ্গে যে-ই জড়িত থাকুক না কেন আইনের মাধ্যমে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।’

মিলন মিয়া হত্যার প্রাথমিক তদন্তে অপরাধীদের চিহ্নিত করা হলেও এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুর ১২টার দিকে কুন্দারপাড়ার ভোট কেন্দ্রের কাছেই নৌকা প্রতীকের এজেন্ট মিলন মিয়াকে গলাকেটে হত্যা করে সন্ত্রাসীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মিলনের দাফন সম্পন্ন হলেও তার বাড়িতে মাতম থামছে না। মিলনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার স্ত্রীসহ অবুঝ ছেলে মেয়ে ও পরিবারের সদস্যরা। এলাকায়ও শোকাবহ পরিস্থিতি বিরাজ করছে। হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী ও পরিবারের সদস্যরা।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক তদন্তে অপরাধীদের শনাক্ত করা হয়েছে। মামলা দায়ের হওয়ার পর অপরাধীরা যে দলেরই হোক না কেন গ্রেপ্তার করা হবে।




রাইজিংবিডি/নরসিংদী/১ জানুয়ারি ২০১৯/গাজী হানিফ মাহমুদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়