ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর, আটক ২

চবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর, আটক ২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করেছে বহিরাগতসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আলাওল হলের সামনে তাকে মারধর করা হয়। মারধরের শিকার শিক্ষার্থীর নাম সরওয়ার হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাবা মোহাম্মদ আলী একজন মুক্তিযোদ্ধা। তিনি বর্তমানে রেলওয়ে পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

আটককৃত দুইজন হলেন মোহাম্মদ জামান ও সুমন। এদের মধ্যে জামান বহিরাগত এবং সুমন ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

আহতের সহপাঠী মোহাম্মদ শামীম রাইজিংবিডিকে জানান, সরওয়ার দুপুরে নাস্তা করতে বের হলে আলাওল হলের সামনে দোকানে তাকে অতর্কিতভাবে মারধর করে জামান, সুমনসহ কয়েকজন। পরে পুলিশ এসে উদ্ধার করে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পাঠায়। সরওয়ার বেশ কয়েক বছর যাবত আলাওল হলে থাকছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোকাদ্দেস মিয়া রাইজিংবিডিকে বলেন, সরওয়ারকে মারধর করা হচ্ছে এমন খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে একজন বহিরাগতসহ দুইজনকে আটক করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হেলাল উদ্দিন বলেন, আক্রান্ত সরওয়ার প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে তিনি উল্লেখ করেছেন, তার ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/চবি/১৯ জানুয়ারি ২০১৬/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়