ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শিমুল হত্যা : মেয়র মিরুসহ ৩৮ জনের নামে চার্জশিট

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিমুল হত্যা : মেয়র মিরুসহ ৩৮ জনের নামে চার্জশিট

সিরাজগঞ্জ প্রতিনিধি : সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যায় মেয়র হালিমুল হক মিরুসহ ৩৮ জনের নামে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মনিরুল ইসলাম শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালতে এই চার্জশিট দাখিল করেন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাজা গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মামলাটির তদন্ত শেষে আজ বিকেলে আদালতে ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে ১৮ জন এজাহার নামীয় ও ভিডিও ফুটেজ দেখে আরো ২০ জনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। এদের মধ্যে ১৪ জন জেলহাজতে রয়েছেন। বাকিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি মেয়র গ্রুপ ও ছাত্রলীগের একাংশের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক আব্দুল হাকিম শিমুল। পরদিন ৩ ফেব্রুয়ারি ঢাকা নেওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় মেয়র মিরু, তার ভাই মিন্টুসহ ১৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২৫ জনকে আসামি করে শাহজাদপুর থানায় হত্যা মামলা করেন শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২ মে ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়