ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিল্পমন্ত্রীর সফরসঙ্গী হয়ে শ্বশুর বাড়ি গেলেন সাকিব

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিল্পমন্ত্রীর সফরসঙ্গী হয়ে শ্বশুর বাড়ি গেলেন সাকিব

নরসিংদী সংবাদদাতা : শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের সফর সঙ্গী হয়ে এই প্রথম নিজের শ্বশুর বাড়িতে গেলেন বিশ্বখ্যাত অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

আজ বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলায় পারিবারিক এক অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এ সময় তার সঙ্গে স্ত্রী শিশির ছিলেন।

সাকিব আল হাসান মনোহরদী উপজেলার পশ্চিম রামপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী মমতাজ উদ্দিন সরদারের জামাতা।

বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান তার শ্বশুর বাড়ি আসায় উচ্ছ্বসিত মনোহরদী উপজেলাবাসী। জামাই সাকিব এবং শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের আগমন ঘিরে নরসিংদী-মনোহরদী সড়ক তোরণ ও রঙ-বেরঙের ব্যানার-পোস্টারে ছেয়ে যায়।

মনোহরদীসহ আশপাশের এলাকা থেকে সাকিব ভক্তরা সকাল থেকে তাকে একনজর দেখার জন্য অপেক্ষা করতে থাকে। দুপুরে শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান শ্বশুরালয় উপজেলার খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদারবাড়িতে পৌঁছালে ভক্তরা তাদের স্বাগত জানায়। পরে সাকিবের শ্বশুরালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জামাই বরণ করেন এলাকাবাসী।

জামাই বরণ উপলক্ষে বক্তব্য রাখেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, শিল্পমন্ত্রীর জামাতা ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজা মহিউদ্দিন, সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, মনোহরদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন ও খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

এর আগে মনোহরদী যাওয়ার পথে নরসিংদীর ক্লাবে যাত্রাবিরতিতে শিল্পমন্ত্রী ও সাকিবকে নরসিংদীর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকাবাসী তাদের ফুল দিয়ে স্বাগত জানান।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ আওয়ামী লীগ থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য। 




রাইজিংবিডি/নরসিংদী/২৪ জানুয়ারি ২০১৯/গাজী হানিফ মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়