ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শিশু কন্যাকে পিটিয়ে হত্যা, বাবা গ্রেপ্তার

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ২৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশু কন্যাকে পিটিয়ে হত্যা, বাবা গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি : বাবার পকেট থেকে ৩৫ টাকা নেওয়ার অপরাধে শিশু কন্যাকে পিটিয়ে হত্যা করেছেন বাবা। এ ঘটনার বৃহস্পতিবার রাতে মধুখালী থানা পুলিশ বাবা হারুন শেখকে গ্রেপ্তার করেছে।

ফরিদপুরের মধুখালী পৌরসভার লক্ষণদিয়া গ্রামের ভ্যান চালক হারুন শেখ তার দ্বিতীয় স্ত্রী ও প্রথম পক্ষের দুই সন্তান হিরা আক্তার (১০) ও শোয়েব শেখকে (০৯) নিয়ে বসবাস করেন।  ভুষণা লক্ষণদিয়া প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী হিরা বৃহস্পতিবার স্কুলের যাওয়ার আগে তার বাবার পকেট থেকে না বলে ৩৫ টাকা নেয়। সন্ধ্যার আগে বাড়ি ফিরে হারুন শেখ জানতে পারেন তার মেয়ে ওই টাকা নিয়েছে। টাকা চুরির অপরাধে হিরাকে বেদম মারপিট করেন।

নিহতের নানা লিয়াকত আলী এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন মধুখালী থানায়। তিনি জানান, টাকা না দেওয়ায় পেটাতে পেটাতে হত্যা করা হয় তার নাতনিকে। পরে লাশ মধুখালী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ফেলে পালিয়ে যান তিনি।

মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমীন জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে হত্যাকারী বাবা হারুন শেখকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হারুন শেখ নিজ কন্যাকে রাগের মাথায় হত্যা করেছেন বলে স্বীকার করেছেন।



রাইজিংবিডি/ফরিদপুর/২৮ জুলাই ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়