ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিশু চুরিকালে আটক, গণধোলাই

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ২১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশু চুরিকালে আটক, গণধোলাই

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু চুরি করার সময় এক ব্যক্তিকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর রেলস্টেশনে এ ঘটনা ঘটে। আটক ব্যক্তির নাম মামুন হোসেন (৪০)। তিনি পাবনা জেলা সদরের গোপালপুর এলাকার বাসিন্দা।

শিশু সামিয়া আফরিন মুন (৬) যশোর রেলস্টেশন সংলগ্ন তুলাতলা এলাকার শাহিনুর রহমানের মেয়ে।

মুনের মা ফাতেমা খাতুন বলেন, তিনি সকালে প্রতিবেশিদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় মুন পাশে খেলা করছিল। হঠাৎ দেখেন মেয়ে নেই। এরপর মেয়েকে খুঁজতে থাকেন তিনি। খোঁজাখুঁজির একপর্যায়ে রেলস্টেশনে দিয়ে দেখেন, তার মেয়ে অপরিচিত এক ব্যক্তির কোলে কান্নাকাটি করছে। তার মেয়ের হাতে চিপসের প্যাকেট, জুস এবং চকলেট ছিল।

পরে স্থানীয়দের সাহায্যে মেয়েকে উদ্ধার করেন তিনি। অপরিচিত ওই ব্যক্তিকে পাকড়াও করে গণধোলাই দেয় স্থানীয় জনতা।

স্থানীয় জাকির হোসেন জানান, ওই ব্যক্তি শিশুটিকে কেন নিয়ে যাচ্ছিল, তার সদুত্তর দিতে পারেনি। তাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেওয়া হয়েছে। 

আটক মামুন শিশু চুরির অপবাদ অস্বীকার করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, শিশুটিকে দেখে তার মায়া লেগেছিল। সে কান্নাকাটি করছিল বলে তাকে খাবার কিনে দেন।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই মফিজুর রহমান বলেন, শিশুটিকে তার মায়ের জিম্মায় দিয়ে মামুনকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। যশোর কোতোয়ালি থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) লিটন মিয়া বলেন, এখনো তার বিরুদ্ধে মামলা হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মতো ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/যশোর/২১ জুন ২০১৯/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়