ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় ট্রলার ডুবে শ্রমিক নিখোঁজ

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৬, ৩১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় ট্রলার ডুবে শ্রমিক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নৌ নিরাপত্তা সপ্তাহের প্রথম দিনেই শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে নিখোঁজ হয়েছেন জুয়েল নামের এক শ্রমিক।

শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাটের সামনে শনিবার এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধারে তল্লাশি দিনভর তল্লাশি অভিযান চললেও তার কোন সন্ধান মিলেনি।

নৌপুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে বন্দর উপজেলায় গড়ে উঠা আকিজ সিমেন্ট কারখানা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের একটি ট্রলার শনিবার ১৭শ’বস্তা সিমেন্ট নিয়ে চাদঁপুরের মতলবের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রলারটি শীতলক্ষ্যার পাঁচ নং ঘাট এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি কার্গো জাহাজ ধাক্কা দেয়। ফলে ট্রলারটি মাঝ নদীতে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও জুয়েল নামের শ্রমিক নদীতে তলিয়ে যায়।

নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ শনিবার বিকেলে জানান, ট্রলারটি ডুবে যাওয়ার খবর পাওয়ার পর পরই নৌ পুলিশের উদ্ধার কর্মীরা বিআইডবিব্লিটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদের নিয়ে নদীতে তল্লাশি শুরু করে। ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করা হলেও নিখোঁজ জুয়েলের সন্ধান পাওয়া যায়নি।

নিহত জুয়েল নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বৈদ্যারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে বলে জানা গেছে।




রাইজিংবিডি/ নারায়ণগঞ্জ/৩১ মার্চ ২০১৯/হাসান উল রাকিব/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়