ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শীর্ষ নৌ-ডাকাত সিরাজ গ্রেপ্তার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীর্ষ নৌ-ডাকাত সিরাজ গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ শীর্ষ নৌ-ডাকাত সিরাজ শিকদার (৪৫) ও তার ছেলে জহুরুল শিকদারকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২-এর সদস্যরা।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে সলঙ্গা থানার চড়িয়া এলাকায় র‌্যাব-১২ প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক এডিশনাল ডিআইজি সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর।

এর আগে সকালে বেলকুচি উপজেলার চর কোনাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, একটি ওয়ান শ্যুটার গান, দুটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘ দিন সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেলার নদীপথে ডাকাতি, খুন ও চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।  

তিনি জানান, গ্রেপ্তারকৃত সিরাজ শিকদারের বিরুদ্ধে আলোচিত রান্ধুনীবাড়ি ক্যাম্পে হামলা চালিয়ে তিন পুলিশ হত্যা ও অস্ত্র লুটের মামলাসহ সিরাজগঞ্জের সদর, কাজীপুর, বেলকুচি ও টাঙ্গাইলের কালিহাতী থানায় হত্যা ও ডাকাতি অভিযোগে ১০টি মামলা রয়েছে। তিনি দীর্ঘ দিন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৬ সেপ্টেম্বর ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়