ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শীর্ষ মাদক ব্যবসায়ী লাবু গ্রেপ্তার

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীর্ষ মাদক ব্যবসায়ী লাবু গ্রেপ্তার

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৩ মামলার আসামি লাবুকে (৩৩) এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে দৌলতপুর থানা পুলিশ।

গ্রেপ্তারের পর লাবুকে জিজ্ঞাসাবাদ করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা বাজার থেকে লাবুকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ী লাবু দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া মন্ডলপাড়া গ্রামের সায়েন মালিথার ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক, একটি অস্ত্র ও একটি হত্যা মামলা রয়েছে।

মাদক ব্যবসায়ী লাবুকে গ্রেপ্তারের বিষয়ে প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশারাফুজ্জামান মুকুল মাস্টার জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে দৌলতপুর থানার এসআই গৌতম ও এএসআই সাহেব আলী লাবুকে আটক করে হেলমেট পরিয়ে মোটরসাইকেল যোগে নিয়ে যায়। তখন তার কাছে মাদক পায়নি পুলিশ।

তবে দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী বিষয়টি অস্বীকার করে বলেছেন, মাদক ব্যবসায়ী লাবুকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ শেহালা বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, লাবুকে এক হাজার পিস ইয়াবাসহ আদালতে সোপর্দ করা হয়েছে।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১০ জুলাই ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়