ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শুটিং সেটে আহত জ্যাকলিন

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুটিং সেটে আহত জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক : অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। বর্তমানে রেস-থ্রি সিনেমার শুটিং করছেন তিনি। আবু ধাবিতে এ সিনেমার শুটিং সেটে আহত হয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শুটিংয়ের ফাঁকে স্কোয়াশ খেলছিলেন জ্যাকলিন। এই সময় স্কোয়াশ বল সরাসরি তার চোখে আঘাত করে। সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে হাসপাতালে নেয়া হয়। তার চোখ থেকে রক্ত ঝরা বন্ধ হচ্ছে না। বর্তমানে চিকিৎসকের তত্বাবধায়নে আছেন তিনি। প্রয়োজনীয় চিকিৎসা সম্পন্ন হলে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হবে।

স্কোয়াশ খেলার প্রতি নিজের ভালো লাগার কথা প্রায়ই বলেন জ্যাকলিন। কিন্তু এটি খেলতে গিয়ে তাকে আহত হতে হবে তা হয়তো কখনো ভাবেননি তিনি। এদিকে সম্প্রতি শুটিং সেটে আহত হয়েছেন আলিয়া ভাট। বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিংয়ে একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে লিগামেন্টে আঘাত পান তিনি। তাকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে বলা হয়েছে।

রেস-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। এতে অভিনয় করছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ প্রমুখ। আগামী বছর ঈদুল ফিতরে  সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়