ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেখ কামাল আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা ২৪ ডিসেম্বর

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ কামাল আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা ২৪ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক : শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা আগামী ২৪ ডিসেম্বর শুরু হচ্ছে। এ প্রতিযোগিতা ঢাকায় ২৪ থেকে ২৬ ডিসেম্বর এবং ভারতের কোলকাতায় ২৯ থেকে ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার রাজধানীর পল্টনে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার তারিখসহ বিস্তারিত জানান তথ্যমন্ত্রী ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী বলেন, আগামী ১৮ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে শেখ কামাল ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি শিশু চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী চিত্র থেকেই এ আন্তর্জাতিক প্রতিযোগিতার লোগো নির্বাচিত হবে। আর খেলাগুলো হবে রাজধানীর বঙ্গবন্ধু ক্রীড়া চত্বরের মোহাম্মদ আলী কিক-বক্সিং স্টেডিয়াম, শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স ও জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে।

মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান-উজ-জামান মিনা বলেন, বিদেশি প্রতিযোগীদের দলপ্রধান ও কোচের যাতায়াত ভাড়া কনফেডারেশন থেকে দেওয়া হবে। কোলকাতায় বাংলাদেশি খেলোয়াড়, সংগঠক, বিচারক, প্রশাসনিক কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীদের যাতায়াত ভাড়া ও থাকা খাওয়ার যাবতীয় খরচ কনফেডারেশন বহন করবে।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৭/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়