ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেখ জামালের জয়, রাসেলের হার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ জামালের জয়, রাসেলের হার

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও টিম বিজেএমসি। ম্যাচে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে শেখ জামাল। দিনের অপর ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে ১-০ ব্যবধানে হার মেনেছে শেখ রাসেল। 

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামাল ও টিম বিজেএমসির ম্যাচে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউ। দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় মাহবুব হোসেন রক্সির শিষ্যরা। এ সময় গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড ওডোইন। তাকে গোলে সহায়তা করেন খান তারা।  ম্যাচের ৬১ মিনিটেই ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় সলোমন কিংয়ের বাড়ানো ক্রস নিখুঁত প্লেসিং শটে জালে জড়ান ওডোইন। আর ৮২ মিনিটে বিজেএমসির পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন সলোমান কিং। তাতে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। লিগে এটা তাদের টানা তৃতীয় জয়।



এই জয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে শেখ জামাল। ১৩ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে টিম বিজেএমসি।

এদিকে শেখ রাসেলের বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ব্রাদার্স ইউনিয়ন। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৯ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন সিও জুনাপিও। তাকে গোলে সহায়তা করেন এনামুল হক। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি শেখ রাসেল। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদেরকে।

এই জয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দশম স্থানে রয়েছে ব্রাদার্স ইউনিয়ন। অন্যদিকে সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে শেখ রাসেল।




রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়