ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘শেখ হাসিনার সরকারকেই জনগণ ভোট দেবে’

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শেখ হাসিনার সরকারকেই জনগণ ভোট দেবে’

সিরাজগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের রূপকার শেখ হাসিনার সরকারকেই জনগণ আবারো ভোট দেবে। এ জন্য একের পর এক মেগা উন্নয়ন প্রকল্প হাতে নিয়ে সরকার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, জনগণের জীবনমান উন্নয়নের জন্য নানা পরিকল্পনা বাস্তবায়নে নিরলস কাজ করছে বর্তমান সরকার। আর এতো সব উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনগণ ২০১৯ সালের নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

শনিবার বিকেলে কাজীপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও কাজীপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টার ওয়াইফাই নেটওয়ার্কের আওতায় আনায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, কাজীপুরে ৯০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে। আইএইচটি, মনসুর আলী অডিটোরিয়াম, আমিনা মনসুর নার্সিং কলেজ, শেখ রাসেল স্টেডিয়াম, ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ কাজ চলমান রয়েছে। সেই সঙ্গে পর্যটন জোন ও সিরাজগঞ্জ-কাজীপুর মহাসড়কটি আঞ্চলিক মহাসড়কের মর্যাদায় সম্প্রসারণের কাজ দ্রুত শুরু হবে।

তিনি এ সময় কাজীপুরের মানুষকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী রবিউল করিম, কাজীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সম্পাদক খলিলুর রহমান প্রমূখ।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১০ জুন ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়