ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেখ হাসিনার সরকারের অধীনে নির্বাচন : তোফায়েল

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৪, ১১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনার সরকারের অধীনে নির্বাচন : তোফায়েল

ভোলা সংবাদদাতা : আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, ‘‘নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করে চলেছে। কিন্তু নির্বাচনকে বানচাল করার ক্ষমতা দেশের কারো নেই। নির্বাচন হবেই। সেই নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সরকারের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।’’

শনিবার সন্ধ্যায় ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নে পেশকার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলীনগর ইউনিয়নে আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সমাবেশকে কেন্দ্র করে দুপুর থেকে ঢোল বাদ্য বাজিয়ে কয়েক হাজার নেতা-কর্মী জড়ো হতে থাকে। বিশেষ করে সমাবেশে ব্যাপক সংখ্যক নারীর সমাগম ঘটে। এক পর্যায়ে সমাবেশ জনসভায় রূপ লাভ করে।

তোফায়েল আহমেদ বলেন, ‘‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আজ জেলে। দুর্নীতির মামলায় তার সাজা হয়েছে। আইন আদালত তাকে জেল দিয়েছেন। প্রমাণিত হয়েছে তিনি এতিমের টাকা আত্মসাত করেছিলেন। টাকা এসেছে এতিমের জন্য, চলে গেছে আরেক জায়গায়।’’

তিনি বলেন, ২০২১ সালে বাংলাদেশ হবে ডিজিটাল মধ্যম আয়ের দেশ। দেশ সেই পথে এগিয়ে চলেছে। সমাবেশে বিএনপি ও জাতীয় পার্টির দেড় শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দেন।

ভোলা আলীনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহমদের সভাপতিত্বে স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। 



রাইজিংবিডি/ভোলা/১১ মার্চ ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়