ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় মার্সেল টেলিভিশনে ছাড়

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় মার্সেল টেলিভিশনে ছাড়

ছবি : নাসির উদ্দীন

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে মার্সেল প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের স্মার্ট টেলিভিশন কিনলেই ক্রেতারা পাচ্ছেন ১৫ শতাংশ ছাড়। এছাড়া যেকোনো মডেলের এলইডি টেলিভিশনে দেওয়া হচ্ছে ১২ শতাংশ ছাড়।

পাশাপাশি দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। পেতে পারেন কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

ক্রেতাদের চাহিদা ও মেলা উপলক্ষে বাড়তি সুবিধা দিতেই এই ছাড়ের ব্যবস্থা করা হয়েছে বলে জানান মেলায় মার্সেল প্যাভিলিয়নের সমন্বয়ক মোস্তফাজ্জামান। তিনি বলেন, মেলায় অশংগ্রহণের মাধ্যেমে আমরা এবার ক্রেতাদের কাছ থেকেও ব্যাপক সাড়া পেয়েছি। অন্যান্য বিদেশী টেলিভিশনের থেকে দামে অনেক সাশ্রয়ী ও প্রযুক্তি সম্বলিত হওয়ায় ক্রেতাদের চাহিদা পূরণে আমাদের হিমশিম খেতে হচ্ছে।



আর মার্সেল কখনোই অতিরিক্ত মুনাফার কথা চিন্তা করে না। প্রতিনষ্ঠাটি শুরু থেকেই সাশ্রয়ী মূল্য ও স্বল্প মুনাফায় বিশ্বমানের পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিতেই সব সময় কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

মোস্তফাজ্জামান আরো বলেন, ধারাবাহিকভাবে প্রতি বছর বাড়ছে টিভি বিক্রির পরিমাণ। এর কারণ হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত ফিচার, উচ্চ গুণগতমান, আকর্ষণীয় আউটলুক, সাশ্রয়ী মূল্য, দেশের সর্বত্র সহজলভ্যতা এবং দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চিয়তা।

মার্সেল স্মার্ট টেলিভিশনে রয়েছে, ইউটিউব, ফেসবুক, ইন্টারনেট ব্রাউজিং, গেমিং, মোবাইলে রক্ষিত অডিও, ভিডিও, ইমেজ ইত্যাদি উপভোগ, লার্জ ভিউয়িং অ্যাঙ্গেল, হাই কন্ট্রাস্ট পিকচার, ডলবি ডিজিটাল সাউন্ড, নয়েজ রিডাকশন ও আল্ট্রা স্লিম ডিজাইন।



বর্তমানে ৩২ ও ৩৯ ইঞ্চির মডেলের মার্সেল স্মার্ট টেলিভিশনগুলোর মধ্যে রয়েছে মার্সেলের বিল্ট-ইন ওয়াই-ফাই, ব্লুটুথসহ অন্যান্য অনেক সুবিধা এবং ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির মডেলের এলইডি টিভি রয়েছে আমাদের। এর মধ্যে দুই পাশে দুটি করে চারটি ডলবি সাউন্ড বক্সযুক্ত ২০ ইঞ্চির ‘বুমবক্স’ টিভিও রয়েছে আমাদের। সবচেয়ে বেশি মডেল রয়েছে মার্সেলের ২৪ ও ৩২ ইঞ্চির টিভিতে।

মার্সেল টেলিভিশন প্রসঙ্গে প্যাভিলিয়ন ম্যানেজার শফিকুল আলম আরো বলেন, মেলায় সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি অত্যাধুনিক প্রযুক্তি সুবিধাসংবলিত ৭ মডেলের স্মার্ট ও ৫৫ মডেলের এলইডি টেলিভিশন রয়েছে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা তাদের পছন্দের টেলিভিশন দিতে পারব।



এদিকে প্যাভিলিয়ন ঘুরে দেখা যায়, এবারের মেলায় নতুন মডেলের স্মার্ট টেলিভিশনগুলো দর্শনার্থীদের বেশি দৃষ্টি কাড়ছে। তারা ঘুরে ঘুরে টেলিভিশন সম্পর্কে বিস্তারিত জেনে নিচ্ছেন। কেউ কেউ আবার টেলিভিশনের সামনে সেলফিও তুলছেন।



রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়