ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্রীপুরে স্কুলছাত্র ব্লু হোয়েলে আসক্ত বলে সন্দেহ

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীপুরে স্কুলছাত্র ব্লু হোয়েলে আসক্ত বলে সন্দেহ

কালীগঞ্জ সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্র ব্লু হোয়েল গেমে আসক্ত বলে সন্দেহ করা হচ্ছে।

সোমবার সকালে স্কুলে ওই ছাত্রের হাতে রক্তাক্ত নীল তিমির ছবি আঁকা দেখে শিক্ষকরা তার পরিবারকে খবর দেন। রাকিব নামের ওই শিক্ষার্থী দারগারচালা গ্রামের গাজীপুর মেরিডিয়ান স্কুলের ছাত্র এবং উপজেলার বহেরারচালা গ্রামের শামসুল হকের ছেলে।

মেরিডিয়ান স্কুলের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন জানান, রাকিবকে কিছুদিন ধরে স্কুলে অনিয়মিত লক্ষ্য করা যায়। অসুস্থতাসহ বিভিন্ন কারণ দেখিয়ে সে স্কুল থেকে বিভিন্ন সময় ছুটিও নেয়। আজ সকালে রাকিব স্কুলে এসে ক্লাস করছিল।

দুপুরের দিকে হঠাৎ তার সহপাঠীদের একজন তার হাতে কোনো কিছু আঁকা দেখতে পেয়ে এক শিক্ষককে জানায়। পরে ওই শিক্ষক তার শার্টের হাতা খুলে ডান হাতে রক্তাক্ত তিমির ছবি আঁকা দেখতে পায়। এ সময় তার ব্যবহৃত মোবাইলে গত রাতে ধারালো ব্লেড দিয়ে কেটে তিমির ছবি আঁকার ২মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও দেখতে পান।

রাকিবের সঙ্গে কথা বলে জানা গেছে, সে কিছুদিন আগে মোবাইলে একটি গেম ইনস্টল করেছিল। গত রাতে কৌতুহলবশত সে তার হাতে তিমি মাছের ছবিটি এঁকেছে বলে জানায়। পূর্বে ইনস্টল করা গেমে তাকে হাত কেটে তিমির ছবি আঁকতে বলা হয়েছিল বলে প্রথম স্বীকার করলেও পরে সে তা অস্বীকার করে।

রাকিবের মা রাহিমা খাতুন বলেন, আমার ছেলে গেমে আসক্ত হয়ে গেছে আগে খেয়াল করিনি। আমি তার ঘরে খুব কম যাই। কিছুদিন ধরে সে আগের থেকে বেশি রাগারাগি করছে। সাধারণ বিষয় নিয়ে রাগ করে ঘরের জিনিসপত্র ভাঙচুর করছে সে, যা আগে তার মধ্যে দেখিনি।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি। ছেলেটি ব্লু হোয়েল গেমে আসক্ত কি না তা পরিদর্শন করতে তার বাড়িতে পুলিশ অফিসার পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৬ অক্টোবর ২০১৬/রফিক সরকার/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়