ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ষড়যন্ত্রকারীরা বসে নেই : শাজাহান খান

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ষড়যন্ত্রকারীরা বসে নেই : শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ষড়যন্ত্রকারীরা বসে নেই। আগস্ট মাস আসলেই তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র বাড়তে থাকে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বিআইডব্লিউটিএ ভবনের মুক্তিযোদ্ধা স্মৃতি মিলনায়তনে নৌপরিবহন মন্ত্রণালয়ের আয়োজনে জাতীয় শোক দিবসে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ষড়যন্ত্রকারীরা বসে নেই। আগস্ট মাস এলেই তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র বাড়তে থাকে। আজও ঢাকায় ষড়যন্ত্র হয়েছিল। আইনশৃঙ্খলা বাহিনী সে ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনকে মনেপ্রাণে ধারণ করে তার স্বপ্নের সোনারবাংলা প্রতিষ্ঠায় সবাইকে  ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

শাহজাহান খান বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে বিএনপি নতুন ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করা হবে। বিএনপি সরকারের উন্নয়ন দেখতে পায় না, তারা দেশকে অস্থিতিশীল করে অর্থনৈতিকভাবে পর্যুদস্ত করতে চায়। কিন্তু তাদের কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কিন্তু স্বাধীনতাবিরোধী সে উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে অপচেষ্টা চালাচ্ছে। বিএনপি-জামায়াতসহ স্বাধীনতাবিরোধী চক্রের অপতৎপরতা সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে।

এর আগে এক দোয়া মাহফিলে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন-বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান ড. প্রকৌশলী জ্ঞান রঞ্জন শীল, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্ত্তী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর সৈয়দ আরিফুল ইসলাম, পায়রাবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর জাহাঙ্গীর আলম, বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল এবং বিআইডব্লিউটিএর সিবিএর সভাপতি আবুল হোসেন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৭/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়