ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সওজ শ্রমিক কর্মচারী ইউনিয়নের কর্মসূচি প্রত্যাহার

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সওজ শ্রমিক কর্মচারী ইউনিয়নের কর্মসূচি প্রত্যাহার

জ্যেষ্ঠ প্রতিবেদক : চাকরি নিয়মিতকরণসহ সাত দফা দাবিতে ঘোষিত সকল কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে সারা দেশে আন্দোলনরত বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন।

মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামের সঙ্গে বৈঠকে সংগঠনটির সভাপতি গোলাম কিবরিয়া দুলাল কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা দেন।

বৈঠকে সওজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাত দফা দাবি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। দাবিসমূহ পর্যালোচনা করে স্বল্পসময়ে সমস্যা সমাধানের বিষয়ে সভায় ঐক্যমত পোষণ করা হয়।

এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাছাইকৃত ২ হাজার ৬৬৭ জন ওয়ার্কচার্জড কর্মচারীকে নিয়মিতকরণের প্রস্তাব প্রশাসনিক সংস্কারবিষয়ক সচিব কমিটিতে পাঠানো হয়েছে। এ বিষয়ে ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় ও অর্থ মন্ত্রণালয়ের ইতিবাচক মতামত পাওয়া গেছে। সওজের অবশিষ্ট ৪ হাজার ৩৯৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীর বিষয়ে প্রচলিত বিধিবিধান অনুযায়ী দ্রুত পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে বৈঠকে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব খন্দকার রাকিবুর রহমান ও মোহাম্মদ বেলায়েত হোসেন, যুগ্মসচিব হুমায়ুন কবির খোন্দকার, অতিরিক্তি প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, সওজ কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া দুলাল, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন খন্দকারসহ ইউনিয়ন সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৭/নঈমুদ্দীন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়