ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্ধ্যায় দ. আফ্রিকা যাচ্ছেন শফিউল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৬, ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্ধ্যায় দ. আফ্রিকা যাচ্ছেন শফিউল

ক্রীড়া প্রতিবেদক : মুস্তাফিজুর রহমান দক্ষিণ আফ্রিকা থেকে ফিরতি বিমান ধরবেন ২৩ অক্টোবর। সাথে থাকবেন মাশরাফি বিন মু্র্তজা। ওয়ানডে সিরিজ শেষে দুজন একই সঙ্গে ফিরবেন। তাদের সঙ্গে থাকবেন মুমিনুল হকও।

ওয়ানডে সিরিজ মিসের পর ইনজুরির কারণে মুস্তাফিজুর রহমান খেলতে পারবেন না টি-টোয়েন্টি সিরিজও। টি-টোয়েন্টি দল এখনও ঘোষণা করা হয়নি। তবে টি-টোয়েন্টি সিরিজে থাকছেন শফিউল ইসলাম। দলের সঙ্গে যোগ দিতে আজ রাতেই দক্ষিণ আফ্রিকায় উড়াল দিবেন তিনি । বিসিবির লজিস্টিক কমিটির সূত্রে জানা গেছে সন্ধ্যা সাতটার বিমান ধরবেন টেস্ট সিরিজ খেলা শফিউল।

টেস্ট সিরিজ শেষে মুমিনুল হককে দক্ষিণ আফ্রিকায় রেখে দিয়েছিল টিম ম্যানেজম্যান্ট। তামিমের ইনজুরিতে টিম ম্যানেজম্যান্টের ভাবনায় ছিলেন মুমিনুল। তবে টি-টোয়েন্টিতে তাকে প্রয়োজন হচ্ছে না। তামিম ইকবালও সুস্থ হয়ে গেছেন। ইমরুলও ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন। এ কারণে মুমিনুলকে দেশে পাঠিয়ে দিচ্ছে টিম ম্যানেজম্যান্ট।

১১ টি-টোয়েন্টি খেলা শফিউল ২০১৩ সালে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। জিম্বাবুয়ের বিপক্ষে বুলাওয়েতে খেলেছিলেন শেষ ম্যাচ। চার বছর পর আবারও শফিউলের সামনে টি-টোয়েন্টি ম্যাচ খেলার ‍সুযোগ। ১১ টি-টোয়েন্টিতে ৮ উইকেট পেয়েছেন ২৮ বছর বয়সি এ ক্রিকেটার। 

আরো পড়ুন :



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৭/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়