ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সপরিবারে ভারতে নিক জোনাস

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ১৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সপরিবারে ভারতে নিক জোনাস

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে তার বিয়ে বলিপাড়ায় এখন প্রধান আলোচনার বিষয়।

এদিকে গতকাল রাতে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন নিক জোনাস। সঙ্গে তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রও রয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে ভারতে খুব শিগগির একটি পার্টির আয়োজন করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। সেখানে নিক জোনাস ও তার পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। ধারণা করা হচ্ছে, বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা-নিক।

এছাড়া সম্প্রতি একটি ছবিতে প্রিয়াঙ্কার বাম হাতের অনামিকায় আংটি দেখা যায়। এরপর থেকেই তার বিয়ে ও বাগদানের গুঞ্জন জোরালো হয়। সবার ধারণা, প্রিয়াঙ্কার হাতে যে আংটি দেখা গেছে সেটি নিয়েই নিক তাকে জন্মদিনে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। এদিনই নাকি নিকের সঙ্গে বাগদান সেরেছেন বলিউডের দেশি গার্ল। পশ্চিমা একটি সংবাদমাধ্যম জানায়, নিউ ইয়র্কের টিফানি স্টোর থেকে একটি আংটি কেনেন নিক জোনাস। এরপর তা দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এই জুটি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়