ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সমাজের অসংগতি নিয়ে ‘পরিবর্তন’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সমাজের অসংগতি নিয়ে ‘পরিবর্তন’

বিনোদন প্রতিবেদক : রমজানরে গুরুত্ব, পবিত্রতা রক্ষা, সংযম প্রদর্শন, যাকাত দেওয়া, ঈদে যানবাহনে অতিরিক্ত যাত্রী তোলা ও যাত্রী হওয়া, ইফতার নিয়ে বাড়াবাড়িসহ সমাজরে নানা ত্রুটি-বিচ্যুতির চিত্র ফুটে উঠবে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনের এবারের পর্বে।

এবারের পরিবর্তনের জন্য তৈরী করা হয়েছে নতুন দুটি গান। এর মধ্যে একটি ভক্তিমূলক নজরুল সংগীত। জাহিদ বাশার পংকজের নতুন সংগীতায়োজনে গানটি গাইবেন সূফি ঘরানার জনপ্রিয় কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাত। জাহিদ আকবরের লেখা, সংগীতশিল্পী সুজন আরিফের সুর ও সংগীতে একটি গান গাইবেন সেরা কণ্ঠ চ্যাম্পিয়ন জনপ্রিয় সংগীতশিল্পী বৃষ্টি মুৎসুদ্দি।

এছাড়া নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করবেন দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, শিল্প প্রমুখ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থণা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে ‘পরিবর্তন’-এর ২৪তম পর্ব প্রচার হবে বলে জানা যায়।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়