ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ভিশন-২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রচার কাজের অংশ হিসেবে খুলনায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে খুলনার দিঘলিয়া উপজেলার উত্তর বারাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সমাবেশ অনুষ্ঠিত হয়। খুলনা জেলা তথ্য অফিস এ সমাবেশের আয়োজন করে।

সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল মামুন সমাবেশে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন দিঘলিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক। বক্তৃতা করেন, সমাজকর্মী শেখ মমতাজ শিরিন ময়না ও একই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মিলন কান্তি দে। স্বাগত বক্তৃতা করেন খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।

সমাবেশে বক্তারা স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, মাদকের কুফল, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ, আশ্রয়ন, ঘরে ঘরে বিদ্যুৎসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। তারা বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে মধ্যম আয়ের দেশে পরিণত করতে সরকারের বিভিন্ন দপ্তর নিরলস কাজ করে যাচ্ছে। পিছিয়ে পড়া নারীদের আত্মকর্মসংস্থানে নিয়োজিত করতে সরকার বিভিন্ন কর্মসূচি নিয়েছে।



রাইজিংবিডি/খুলনা/১৭ অক্টোবর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়