ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাংবাদিক হেদায়েতের জামিনের সময় বৃদ্ধি

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক হেদায়েতের জামিনের সময় বৃদ্ধি

হেদায়েত হোসেন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি ও দৈনিক প্রবাহের সিটি এডিটর হেদায়েত হোসেন মোল্লার অন্তর্বর্তীকালীন জামিনের সময় বৃদ্ধি করা হয়েছে।

সোমবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরীর আদালতে হেদায়েত হোসেন মোল্লার স্থায়ী জামিন আবেদন করেন তার আইনজীবী।

বিচারক অন্তর্বর্তীকালীন জামিনের সময় ২৯ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি করেন। একই সঙ্গে ওই দিন স্থায়ী জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেন বলে জানিয়েছেন হেদায়েতের আইনজীবী অ্যাডভোকেট মাসুম বিল্লাহ।

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গত ১ জানুয়ারি বিকেলে খুলনার গল্লামারী এলাকা থেকে হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। ২ জানুয়ারি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন হেদায়েত হোসেনের। ৩ জানুয়ারি সন্ধ্যায় খুলনা জেলা কারাগার থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি লাভ করেন হেদায়েত।

গত ৩০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ওই ফলাফলে খুলনা-১ আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোট গ্রহণ হয়েছে মর্মে বাংলা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এ ঘটনায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া মামলায় মানবজমিনের খুলনার স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/১৪ জানুয়ারি ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়