ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাকিবের চোট, দুর্ভাবনার কিছু নেই

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাকিবের চোট, দুর্ভাবনার কিছু নেই

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : অনুশীলনে পায়ের আঙুলে চোট পেলেও প্রথম টি-টোয়েন্টিতে সাকিব আল হাসানকে পেতে আত্মবিশ্বাসী বাংলাদেশের প্রধান কোচ স্টিভ রোডস। 

বাঁ হাতের আঙুলের চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরেছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি সাকিব। দলকে নেতৃত্ব দিয়ে জিতিয়েছেন টেস্ট সিরিজ। বাংলাদেশ হোয়াইটওয়াশ করে ওয়েস্ট ইন্ডিজকে। টেস্টের পর রঙিন পোশাকেও সাকিব ছিলেন পুরোপুরি ফিট। ওয়ানডে সিরিজের তিন ম্যাচে তার থেকে শতভাগ সার্ভিস পেয়েছে দল। 

এবার টি-টোয়েন্টির পালা। কিন্তু হঠাৎ পায়ে চোট পেলেন অধিনায়ক সাকিব। সফরকারীদের বিপক্ষে আগামীকাল প্রথম টি-টোয়েন্টি দুপুর সাড়ে বারোটায়। আজ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সকাল ১১টায় অনুশীলন শুরু করে বাংলাদেশ।

অনুশীলনে ডান পায়ের অগ্রভাগে ব্যথা পান সাকিব। পেসার সাইফউদ্দিনের ইনসুইং ইয়র্কার সরাসরি এসে পড়ে সাকিবে ডান পায়ের অগ্রভাগে। এরপর সরাসরি চলে যান ড্রেসিং রুমে। সেখানে তার বরফ ট্রিটমেন্ট দেওয়া হয়। বিসিবি চিকিৎসক দেবাশিস চৌধুরী জানিয়েছেন, চোট ততটা গুরুতর নয়। তাকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

দুপুর দেড়টায় ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আসেননি সাকিব। অধিনায়কের পরিবর্তে এসেছিলেন কোচ স্টিভ রোডস। সাকিবের চোট নিয়ে আপডেট জানিয়ে রোডস বলেন, ‘সাকিব ভালো আছে। সাইফউদ্দিনের দারুণ ইনসুইং ইয়র্কার ওর পায়ে আঘাত করে। বেশ ভালো বল ছিল। ও আরো ভালো হয়ে যাবে। ও হাসছে এবং আনন্দ করছে।’

‘এখন বরফ চিকিৎসা চলছে। আমি খুব অবাক হবো যদি আগামীকাল সকালে ঘুম থেকে উঠে শুনি ওর বড় কোনো সমস্যা হয়েছে। ও এখানে (সংবাদ সম্মেলন) আসতে অনিচ্ছুক ছিল। তাই আমাকে পাঠিয়েছে। আমার এখানে আসতে কোনো সমস্যা নেই’ - যোগ করেন রোডস। 




রাইজিংবিডি/সিলেট/১৬ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়