ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাত বছরের শিশুকে জবাই, সৎ বাবা গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২৯ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাত বছরের শিশুকে জবাই, সৎ বাবা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় সাত বছরের এক শিশুকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুটির সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় মঙ্গলবার রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত শিশুর নাম রিফাত হোসেন (৭) । তার সৎ বাবার নাম মোহাম্মদ আলী। তার বাড়ি নাটোরের একডালা এলাকায়। পুঠিয়ার সেনভাগ এলাকায় এনে রিফাতকে নেইল কাটারের চাকু দিয়ে জবাই করে হত্যা করা হয়।

পুঠিয়া থানার ওসি শাকিল আহমেদ জানান, মোহাম্মদ আলী সাত বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর আগে তিনি হিন্দু ছিলেন। গত সাত মাস আগে তিনি বুলি খাতুন নামের এক নারীকে বিয়ে করেন। বুলি খাতুনের প্রথম স্বামীর সন্তান রিফাত। প্রথম স্বামীকে তালাক দিয়ে নব মুসলিম মোহাম্মদ আলীকে বিয়ে করেছিলেন বুলি।

মোহাম্মদ আলী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী বুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎ সন্তান রিফাতকে তিনি হত্যা করেছেন। হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেওয়ার নাম করে নাটোরে শহরের বিভিন্ন এলাকা ঘুরানো হয়। পরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সেনভাগ এলাকায় রিফাতকে এনে হত্যা করা হয়। এরপর বাসায় চলে যান মোহাম্মদ আলী। তবে বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে রিফাতকে তিনি দেখেননি বলে দাবি করেন। পরে রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে দাবি করেন। সেই সূত্র ধরে নাটোর থানা পুলিশ পুঠিয়া থানায় খবর দেয়।

ওসি আরও জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিফাতের জবাই করা মরদেহ উদ্ধার করে। পরে ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় তার স্ত্রী বুলি খাতুন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে মোহাম্মদ আলীকে আদালতে পাঠানো হয়েছে। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিলে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।





রাইজিংবিডি/রাজশাহী/২৯ মে ২০১৯/তানজিমুল হক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়