ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সাতক্ষীরার জামায়াতের ১৩ নারী কর্মী আটক

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ১৫ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরার জামায়াতের ১৩ নারী কর্মী আটক

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা ইউনিয়ন জামায়াতে ইসলামীর মহিলা নেত্রীসহ ১৩ জন আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের আটক করা হয় উপজেলার বালিয়াদহ গ্রাম থেকে। এ সময় তাদের কাছ থেকে জিহাদি বই উদ্ধার হয়।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বালিয়াদহ গ্রামের এরফার আলীর ছেলে মাজেদ গাজীর বাড়ি থেকে নাশকতা পরিকল্পনায় গোপন বৈঠকের সময় পুলিশ তাদের আটক করে। আটকের সময় ঘটনাস্থল থেকে জিহাদি বই উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মাগুরা ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভানেত্রী বালিয়াদহ গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী জাহানারা বেগম (৩৫), একই গ্রামের জোহর আলীর স্ত্রী সুফিয়া বেগম (৬৫), মাজেদ গাজীর স্ত্রী রাহাতুন সুলতানা (৩৫), শরিফুল সরদারের স্ত্রী আনোয়ারা বেগম (৩০), ওছামান বিশ্বাসের স্ত্রী মর্জিনা বেগম (২৮), শহিদুল রহমানের স্ত্রী মাছুমা বেগম (৩৫), ইসমাইল বিশ্বাসের স্ত্রী শেফালী বেগম (৩০), আজিরব মহলদারের স্ত্রী মারুফা বেগম (৩০), মুছুর সরদারের স্ত্রী মরিয়ম বেগম (৩০), নেয়ামত মল্লিকের স্ত্রী শিরিনা খাতুন (৫০), আ. আলিম সরদারের স্ত্রী ডলিবিবি (৪০), নেছার উদ্দীনের স্ত্রী নুরজাহান (৫৫) ও আরিজুর সরদারের স্ত্রী রওশনারা বেগমকে (৪০) আটক হয়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার সময় তাদের আটক হয়। তাদের কাছ থেকে জিহাদি বই উদ্ধার করা হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ জুন ২০১৭/এম.শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়