ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাতক্ষীরায় এনজিও কর্মীর জিহ্বা কেটে ছিনতাই

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় এনজিও কর্মীর জিহ্বা কেটে ছিনতাই

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় এক বেসরকারি সংস্থার (এনজিও) কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই এনজিওকর্মীর নাম জাহিদুল ইসলাম (৪০)। তিনি কলারোয়া উপজেলা সদরের তুলসীডাঙা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান,আশা সমিতির ব্যাংদহা শাখার মাঠ কর্মী জাহিদুল ইসলাম রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষে অফিসে ফিরছিলেন। ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের কালভার্ট সংলগ্ন বেঁড়িবাঁধের ওপর পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে করে আসা তিন  দূর্বৃত্ত তার বাইসাইকেলের গতিরোধ করে। অস্ত্রের মুখে জিম্মি করে তার ব্যাগে থাকা প্রায় ২০ হাজার টাকা তারা ছিনতাই করে নেয় তারা। এতে বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা তার গলা চেপে ধরে জিহবা কেটে ক্ষত বিক্ষত করে এবং মারপিট করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকেউদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

আশা’র সাতক্ষীরা জেলা ব্যাবস্থাপক মো. শাহজাহান আলী জানান, এ ঘটনায় ব্যাংদহা শাখার ব্যবস্থাপক আল আমিন আল মামুন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এনজিও কর্মীকে জিহ্বা কেটে হত্যা চেষ্টার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২ এপ্রিল ২০১৯/শাহীন গোলদার/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়