ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাতক্ষীরায় প্রতারকদের হামলায় বৃদ্ধা নিহত, আটক ২

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় প্রতারকদের হামলায় বৃদ্ধা নিহত, আটক ২

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনিতে প্রতারক চক্রের সদস্যদের হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় দুই প্রতারককে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আশাশুনি উপজেলার হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধার নাম ফাতেমা খাতুন (৬০)। তিনি দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আজিবর রহমানের স্ত্রী।

আটক প্রতারকদ্বয় হলেন- আশাশুনি এলাকার মৃত শহিদুল ইসলামে ছেলে সাইফুল ইসলাম ও তার স্ত্রী আমেনা খাতুন।

দেবহাটা উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম খোকন জানান, দুপুরে এক নারীসহ তিনজনের একটি প্রতারক চক্র ফাতেমা খাতুনের বাড়িতে আসেন। তারা ফাতেমাকে বলেন, আমরা আজমির শরিফ থেকে এসেছি। মা তোমার যা যা সমস্যা আছে সব আমরা ঠিক দেব। তুমি তোমার বাড়ির পাশের কবরস্থান থেকে ১৪০ কদম হেঁটে মাটি আনো। ফাতেমা মাটি আনতে গেলে প্রতারক চক্র ফাতেমার সোনার চেইন, আংটি, হাতের দুটি চুড়ি, কানের দুটি দুল হাতিয়ে নেয়। ফাতেমা বাড়িতে এসে দেখেন ওই প্রতারকরা তার বাড়ি থেকে চলে গেছেন। তিনি দ্রুত একটি মোটরসাইকেল ভাড়া করে ওই প্রতারক চক্রের পিছু নেন। একপর্যায়ে আশাশুনি উপজেলার হাজীপুর গ্রামে গিয়ে তাদের গতিরোধ করতে গেলে তারা ফাতেমাকে লাথি মারেন। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকেলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভাইস চেয়ারম্যান আরো জানান, এ ঘটনা শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় প্রতারক চক্রের সদস্য সাইফুল ও তার স্ত্রী আমেনা খাতুনকে আটক করে দেবহাটা থানায় হস্তান্তর করেন।

সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছিন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৪ জুলাই ২০১৮/শাহীন গোলদার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়