ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাতক্ষীরায় মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২৭ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় হাজার হাজার জনতার উপস্থিতিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা স্টেডিয়ামে ব্যতিক্রমধর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সভায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটয়ারী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িতদের ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশে আর কখনো আগুন সন্ত্রাস, জ্বালাও-পোড়াও সন্ত্রাস থাকবে না।

তিনি বলেন, ২০১৩ ও ২০১৪ সালে আন্দোলনের নামে সাতক্ষীরাসহ সারা দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশকে যারা অকার্যকর করতে চেয়েছিল, তারা আর কখনো মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। তাদের শেকড় উপড়ে ফেলতে পুলিশ কাজ করে যাচ্ছে।

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দিতে জনগণের সম্পৃতার উপর গুরুত্ব আরোপ করেন তিনি। পুলিশ প্রধান বলেন, মাদকের সঙ্গে যদি কোনো পুলিশ সদস্য জড়িত থাকে তাদেরও রক্ষা নেই।

সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ, নৌ-পুলিশের ডিআইজি শেখ মারুফ হাসান প্রমুখ।

আইজিপি এর আগে সাতক্ষীরা শহরে পুলিশের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী  বর্ণাঢ্য শোভাযাত্রার নেতৃত্ব দেন। শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্টেডিয়ামে এসে শেষ হয়।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৭ সেপ্টেম্বর ২০১৮/এম.শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়