ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাতক্ষীরায় ২ লাশ উদ্ধার, পুলিশের দাবি মাদক ব্যবসায়ী

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৯, ২৮ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় ২ লাশ উদ্ধার, পুলিশের দাবি মাদক ব্যবসায়ী

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার বাঁকালে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, তারা মাদক ব্যবসায়ী। মাদক ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে তারা নিহত হয়েছে।

সোমবার ভোরে সাতক্ষীরা-ভোমরা সড়কের বাঁকালের আগুনপুর গ্রামে রাস্তার পাশে লাশ দুটি পড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ। এ সময় সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি ওয়ান শুটার গান ও ১০৫ বোতল ফেনসিডিল।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন- সাতক্ষীরা শহরের মধুমোল্লারডাঙ্গি এলাকার মৃত এরাদ আলী মিস্ত্রীর ছেলে ইমদাদুল হক ও সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আজগর আলীর ছেলে খলিলুর রহমান পুটে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক প্রবীর কুমার দাস জানান, সোমবার ভোরে খবর আসে যে বাঁকালের পাশে আগুনপুরে দুটি লাশ পড়ে রয়েছে। তিনি দ্রুততার সাথে সেখানে পুলিশের কয়েক সদস্যকে নিয়ে পৌঁছান।

তিনি বলেন, লাশ দুটির প্রত্যেকের দেহে একটি করে গুলির চিহ্ন রয়েছে। তাদের পরনে ছিল লুঙ্গি ও গেঞ্জি। মাত্র ১০ গজের ব্যবধানে লাশ দুটি পড়ে ছিল বলে তিনি জানান। লাশের পাশেই পাওয়া গেছে একটি ওয়ান শুটার গান ও ১০৫ বোতল ফেনসিডিল। এ ছাড়া মদের খালি বোতলও পাওয়া গেছে।

উপপরিদর্শক প্রবীর কুমার দাস আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তারা মাদকের ভাগাভাগি নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। নিজেদের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে উক্ত দুই মাদক ব্যবসায়ী নিহত হন।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/সাতক্ষীরা/২৮ মে ২০১৮/এম.শাহীন গোলদার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়