ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাভারে গুলিতে ফুল ব্যবসায়ী নিহত

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৭, ৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে গুলিতে ফুল ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে গুলিতে ইসমাইল হোসেন (৩০) নামে এক ফুল ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।  ইসমাইল হোসেন ভবানীপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনদের অভিযোগ, ভবানীপুর এলাকার আল-আমিন নামে এক আসামিকে গ্রেপ্তার করতে রাতে তার বাড়িতে অভিযান চালান বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তরিকুল ইসলাম। বিষয়টি দেখার জন্য অন্য প্রতিবেশীর মত ইসমাইল হোসেনও ঘর থেকে বের হন। এসআই তরিকুল ইসলাম আসামি আল-আমিনকে গ্রেপ্তার করলে তাদের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে আল-আমিন পালিয়ে গেলে তরিকুল ইসলাম গুলি ছোড়েন। কিন্তু গুলিটি ইসমাইলের ঘাড়ে লাগে। এতে ইসমাইল গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল হোসেন মারা যান।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তরিকুল ইসলামের মুঠোফোনে একাধিক বার ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ না করে বন্ধ করে দেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মাহফুজুর রহমান বলেন, ‘ভবানীপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী আল-আমিনকে গ্রেপ্তার করতে সেখানে অভিযানে যায় পুলিশ। আল-আমিনের নামে ১০ থেকে ১২টি মামলা রয়েছে। নিহত ইসমাইল হোসেন সন্ত্রাসী আল-আমিনের সহযোগী। আল-আমিনকে ছিনিয়ে নেওয়ার সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে নিজেদের গুলিতেই ইসমাইল হোসেন নিহত হয়েছেন, পুলিশের গুলিতে নয়। ধস্তাধস্তির এক পর্যায়ে আল-আমিন পালিয়ে যায়।’

তবে  আল-আমিনের নামে সাভার মডেল থানায় বেশ কয়েকটি মামলা থাকলেও ইসমাইলের নামে কোনো মামলা থাকার তথ্য জানাতে পারেনি পুলিশ।



রাইজিংবিডি/সাভার/৯ জুন ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়