ঢাকা     শনিবার   ১১ মে ২০২৪ ||  বৈশাখ ২৮ ১৪৩১

সালমা-মাসুমের ‘তুমিহীনা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমা-মাসুমের ‘তুমিহীনা’

অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের দৃশ্য

বিনোদন প্রতিবেদক : উদীয়মান সংগীতশিল্পী মাসুম। প্রকাশিত হয়েছে তার প্রথম একক অ্যালবাম ‘তুমিহীনা’। এ অ্যালবামে মাসুমের সহশিল্পী হিসেবে গান গেয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। এ ছাড়া তাদের সঙ্গে রয়েছেন মিতা মল্লিকা।

রোববার (২১ মে) সন্ধ্যায় বেইলি রোডস্থ ক্যাফে থার্টি থ্রিতে এই অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। এ অ্যালবামের গান লিখেছেন এইচ এম রিপন ও মাসুম। গানগুলোর সুর করেছেন কলকাতার আকাশ সেন এবং বাংলাদেশের অমিত চ্যাটার্জি ও মাসুম।  সংগীত পরিচালনা করেছেন অমিত চ্যাটার্জি, সাজেদুর সাহেদ, রেজওয়ান শেখ।

সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হয়েছে অ্যালবামটি। অ্যালবাম প্রসঙ্গে সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন বলেন, ‘এ অ্যালবামটি নিয়ে আমি খুবই আশাবাদী। গানগুলো খুবই চমৎকার হয়েছে। আমার বিশ্বাস, এ অ্যালবামের কিছু গান শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে। নতুন শিল্পী হিসেবে মাসুমকে মনে রাখবেন শ্রোতারা।’

অ্যালবামটির সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় ছিলেন জামালপুর জেলার সরিষাবাড়ি পৌরসভার মেয়র রুকনুজ্জামান রুকন। তিনি মাসুমের সংগীত জীবনের সাফল্য কামনা করেন।

সংগীতশিল্পী মাসুম বলেন, ‘‘অনেক কষ্ট ও অপেক্ষার ফল ‘তুমিহীনা’। এর প্রতিটি গান আমি দরদ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। অ্যালবামটি শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি।’’




রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ