ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিটিতে দুই বছরের চুক্তিতে রাজি আলভেজ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিটিতে দুই বছরের চুক্তিতে রাজি আলভেজ

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গে দুই বছরের চুক্তিতে মৌখিকভাবে একমত হয়েছেন দানি আলভেজ। জুভেন্টাস থেকে বের হতে বর্তমান ক্লাবটির সঙ্গে সমঝোতায় পৌছঁতে চাইছেন ব্রাজিলিয়ান এ তারকা।

ক্লাব ছাড়ার পরিকল্পনা বাস্তবায়ন করতে জুভেন্টাসের প্রধানের সঙ্গে সোমাবার সাক্ষাত করেছেন আলভেজ। তুরিনোর ক্লাবটির সঙ্গে চুক্তি বাতিলের চেষ্টা করছেন বার্সেলোনার প্রাক্তন এ তারকা। কোনো ট্রান্সফার মূল্য ছাড়াই ম্যানসিটিতে যোগ দিতে পারেন তিনি। ব্রাজিলিয়ান এ তারকাকে ৫ মিলিয়ন পাউন্ডেরও কম মূল্যে দলে ভেড়ানোর ইচ্ছা রয়েছে ম্যানচেস্টার সিটি।

ইতালির ক্লাব জুভেন্টাসে আলভেজ বছরে ৪.৩ মিলিয়ন পাউন্ড আয় করতেন। সব মিলিয়ে সপ্তাহে তার আয় হতো ৮৫ হাজার পাউন্ড। গত গ্রীষ্মে নলিতোকে সমপরিমান অর্থ দেওয়ার কথা জানিয়েছিল জুভেন্টাস।

ইতালির গাজেত্তা দেল্লো স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয় মৌসুমের শুরু থেকে জুভেন্টাসে বোনাসসহ ৬০ হাজার পাউন্ড আয় করতেন আলভেজ। বার্সেলোনায় থাকাকালীন তার আয় হতো সপ্তাহে ১ লাখ পাউন্ডের মতো। নতুন ক্লাব প্রসঙ্গে আগামী ৪৮ ঘন্টার মধ্যে আলভেজকে নিয়ে নিজেদের অবস্থান পরিস্কার করবে সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাস।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়