ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র-গুলি উদ্ধার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ১৫ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিদ্ধিরগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র-গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ টাকা উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম মো. রিকন। তিনি মেহেরপুর জেলা সদরের কাঁসারী পাড়া এলাকার নিহাজউদ্দিন তুফানের ছেলে।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আলেপ উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে একটি ট্রাকে করে ইয়াবার চালান ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাইনাদি এলাকায় চেকপোস্টের কাছাকাছি অবস্থান নেয়। এ সময় একটি ট্রাক চেকপোস্ট পার হয়ে ঢাকার দিকে যাওয়ার সময় র‌্যাব গতিরোধ করলে ট্রাকের ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে রিকন গুলিবিদ্ধ হলে তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। পরে র‌্যাব ট্রাকটিকে আটক করে ভেতরে তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ দুই লক্ষাধিক টাকা উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ রিকনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের সময় র‌্যাব-১১ এর ডিএডি রবিউল, ডিএডি আজিজ ও এসআই নির্মল আহত হন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

র‌্যাব জানায়, এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত রিকনের বিরুদ্ধে মেহেরপুর জেলাসহ আরো কোথাও কোনো মামলা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৫ মে ২০১৮/হাসান উল রাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়