ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সিরাজগঞ্জ-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জ-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির সঙ্গে সিরাজগঞ্জ সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বন্দ্বে সিরাজগঞ্জ-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আঞ্চলিক সড়কে ব্যারিকেট দিয়ে  বাস আটকে দেওয়া হয়। এরপর থেকে এ সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

সিরাজগঞ্জ জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক লিটন সরকার বলেন, শ্রম অধিদপ্তরের রেজিস্ট্রেশনপ্রাপ্ত সিরাজগঞ্জ জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি জেলার প্রধান সংগঠন। চাঁদাবাজির উদ্দেশে ১০-১২টি বাস, বেশ কিছু লেগুনা ও অ্যাম্বুলেন্স নিয়ে সিরাজগঞ্জ সড়ক পরিবহন মালিক গ্রুপ নামে উল্লাপাড়ায় পৃথক একটি সংগঠন করা হয়েছে। ওই সমিতির নামে দীর্ঘ দিন হাটিকুমরুল গোলচত্বর এলাকায় বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করা হচ্ছে। এ কারণে সিরাজগঞ্জ-রাজশাহী রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করা হয়েছে। এ চাঁদাবাজি বন্ধ করতে হবে।

সিরাজগঞ্জ সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আব্দুস সামাদ এ অভিযোগ অস্বীকার করে জানান, তাদের সংগঠন বাণিজ্য মন্ত্রণালয় থেকে রেজিস্ট্রেশন করা। কিন্তু জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি এ সংগঠনকে ভুয়া বলে দাবি করছে। এ কারণে দ্বন্দ্বের সৃষ্টি।

‘তবে আমরা কোনো অবৈধ কাজ করছি না।’



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩ অক্টোবর ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়