ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জে রুকসানা খাতুন (৩০) নামে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শনিবার দুপুর ১২টার দিকে কামারখন্দ উপজেলার জামতৈলের কুড়া উদয়পুর গ্রামে স্বামীর বাড়ি থেকে রুকসানার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল হামিদকে আটক করেছে পুলিশ। হামিদ জামতৈল ইউনিয়নের কুড়া উদয়পুর গ্রামের সবদের আলীর ছেলে।

রুকসানা কামারখন্দের ভদ্রঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিয়ারা গ্রামের দেলাল হোসেনের মেয়ে।

জামতৈল ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গনি রুকসানার পরিবারের বরাত দিয়ে জানান, গত ১৩ বছর আগে  কুড়া উদয়পুর গ্রামের আব্দুল হামিদের সঙ্গে রুকসানার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। এর কিছুদিন পর স্ত্রীর কাছে যৌতুক হিসেবে এক লাখ টাকা দাবি করে আব্দুল হামিদ। যৌতুকের টাকা দিতে স্ত্রীর পরিবার অস্বীকার করে। এ নিয়ে মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হত। এই বিষয়ে এলাকায় একাধিবার শালিসবৈঠকও হয়েছে। গতকাল শুক্রবার রাতে নিজ ঘরে ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে হামিদ।পরে স্ত্রীর লাশ ঘরের ভেতরে ঝুলন্ত রেখে আত্মহত্যা হিসেবে এলাকায় প্রচার চালায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে বলেও জানান ইউপি সদস্য।

রুকসানার বাবা দেলাল হোসেন বলেন, বিয়ের কিছুদিন পর থেকেই আব্দুল হামিদ এক লাখ টাকা যৌতুক চেয়ে চাপ দেয়। টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর থেকে মাঝে মধ্যে আমার মেয়েকে মারপিট করতো।এরই এক পর্যায়ে শুক্রবার রাতে আমার মেয়েকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে হামিদ।

কামারখন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়দা জানান, নিহতের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৪ নভেম্বর ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়