ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিরাজগঞ্জে এএসআইয়ের স্ত্রীর লাশ উদ্ধার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ১৫ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে এএসআইয়ের স্ত্রীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি এলাকায় চুমকি রানী ভৌমিক (২৬) নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে তার স্বামী এএসআই নীরোধ কুমার সরকার পলাতক।

সোমবার সকালে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত চুমকি রানী বেলকুচি উপজেলার খাস সোনামুখী গ্রামের ব্যবসায়ী বাদল কুমার ভৌমিকের মেয়ে।

চুমকির বাবা বাদল ভৌমিক জানান, ৪ বছর আগে ভাঙ্গাবাড়ি গ্রামের নীল মনি সরকারের ছেলে নীরোধের সঙ্গে চুমকির বিয়ে ঠিক হয়। বিয়ের আগে তার পুলিশের চাকরির জন্য ১০ লাখ টাকা যৌতুক দেওয়া হয়। কিন্তু চাকরি হওয়ার পর বিয়ে করতে টালবাহানা শুরু করেন নীরোধ। এরপর স্থানীয়দের সহায়তায় অতিরিক্ত কয়েক লাখ টাকা যৌতুক দিয়ে তাদের বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিল। রোববার নীরোধ কর্মস্থল থেকে বাড়ি যান। এরপর সোমবার সকালে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় চুমকির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তবে ঘটনার পর থেকে তার স্বামী এএসআই নীরোধ কুমার সরকার পলাতক।

এনায়েতপুর থানার অফিসার ইচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, খবর পেয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনার পর থেকে ওই পুলিশ সদস্য পলাতক। এ ব্যাপারে মামলা হয়েছে।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৫ মে ২০১৭/অদিত্য রাসেল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়