ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ১৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি : জেলার শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নে ব্যবসার ভাগ-বাটোয়ারা নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোতাহার হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় জড়িত অভিযোগে সোনিয়া নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার দিবাগত রাতে উপজেলার বেলতৈল ইউনিয়নে শিবরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মোতাহার হোসেন ওই গ্রামের মোক্তার হোসেনের ছেলে। গ্রেপ্তারকৃত সোনিয়া একই গ্রামের শাহ-আলমের ছোট বোন।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ামিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, শিবরামপুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মোন্নাফের সঙ্গে চা দোকানের ব্যবসার ভাগ-বাটোয়ারা নিয়ে একই গ্রামের শাহ-আলমের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় রাতে মোন্নাফের সঙ্গে শাহ-আলম তর্কবিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ঘটনাটি সংঘর্ষে রূপ নেয়।

উত্তপ্ত অবস্থায় মোন্নাফের ছোট ভাই মোতাহার হোসেন বাধা দিলে শাহ-আলম পেছন থেকে পিঠে একাধিকবার ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে রাত ১০ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সঙ্গে জড়িত সোনিয়াকে গ্রেপ্তার করে। সে মামলার প্রধান আসামি শাহ-আলমের ছোট বোন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কিবরিয়া সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের বাবা মোক্তার হোসেন বাদী হয়ে শাহ-আলমসহ ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৬/৭জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৪ আগস্ট ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়