ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২১, ৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

সিরাজগঞ্জ প্রতিনিধি : কলেজছাত্রীকে যৌন হয়রানি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে কেন্দ্রীয় ছাত্র সংসদে এক জরুরি সভায় তাদের বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা হলেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা ও কাজীপুরের নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক পত্রে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন জানান, দলীয় শৃঙ্খলার অভিযোগে তাদের দুইজনকে কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সভায় বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার (২ আগস্ট) বগুড়ার শেরপুর উপজেলার হামছায়াপুর গ্রামের এক কলেজছাত্রী তার বন্ধুকে নিয়ে কাজিপুর উপজেলার নাটুয়াপাড়া চরে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ সময় কয়েকজন যুবক (ছাত্রলীগ কর্মী) তাদের আটক করে যৌন হয়রানি করে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতা-কর্মীকে আসামি করে গত বুধবার রাতে কাজিপুর থানায় মামলা করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নাটুয়ারপাড়া ঘাট এলাকা থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা ও নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম ডনকে গ্রেপ্তার করে পুলিশ।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৪ আগস্ট ২০১৭/অদিত্য রাসেল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়