ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ১৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে সরকারি খাস জমির দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় ১৫ জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে তাড়াশ, রাজশাহী ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলনের ভাগ্নে আরিফ মণ্ডলকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল ৯টায় তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের পাগলা বাজার এলাকায় এ সংঘর্ষ হয়।

এ সংঘর্ষে আব্দুল মজিদ (৪২), মোতালেব হোসেন (২৮), আজাহার আলী (৫৫), মিলন হোসেন (২৫), আরশেদ আলী (৫৮), ইমরান হোসেন (২২) ছহির উদ্দিন (৫৫), আব্দুল মালেক (২৭), জামাল উদ্দিন (৪৭), গরিবুল্লাহসহ অন্তত ১৫ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় আব্দুল মজিদ, মোতালেব হোসেন ও আব্দুল মালেককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং অন্যান্যদের তাড়াশ ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, সরকারি খাস জমি নিয়ে রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলনের ভাগ্নে আরিফ মণ্ডলের সঙ্গে মাগুড়া বিনোদ গ্রামের হারু প্রামাণিকের ছেলে আকশেদ সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সকালে আরিফ মণ্ডল লোকজন দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে পাগলা বাজারে হারু প্রামাণিকের ছেলে আকশেদ সমর্থকদের ওপর হামলা চালায়। এতে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর রহমান জানান, খাস জমি নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে আজ হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত আরিফকে আটক করা হয়েছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৬ এপ্রিল ২০১৭/অদিত্য রাসেল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়