ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরাজগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর জেলহাজতে

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ৩০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর জেলহাজতে

সিরাজগঞ্জ প্রতিনিধি : জেলার উল্লাপাড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর সাইদুর ইসলামকে (৬০) জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার ভোরে উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের চর পেচারপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি চর পেচারপাড়া গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে জানান, পুত্রবধূকে ধর্ষণ মামলায় প্রথমে সাইদুর ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হাজির করা হলে আদালত জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মামলার বরাত দিয়ে তিনি আরো জানান, ছেলে সোহেল রানার অপছন্দের একটি মেয়ের সঙ্গে বিয়ে দেন সাইদুর। এ কারণে বিয়ের পর দিন থেকে ছেলে ও পুত্রবধূর মধ্যে প্রায় সবসময় পারিবারিক কলহ লেগেই থাকত। এক সময় সোহেল রানা স্ত্রীকে রেখে বাড়ি ছেড়ে ঢাকায় চলে যায়। এই সুযোগ কাজে লাগিয়ে শ্বশুর সাইদুর তার পুত্রবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। পরে এক রাতে পুত্রবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন সাইদুরের স্ত্রী। এ নিয়ে পরিবারে বেশ ঝগড়া হয়। এক পর্যায়ে পুত্রবধূকে বাবার বাড়ি পাঠিয়ে দেয় শ্বশুর বাড়ির লোকজন।

এর কিছুদিন পর সাইদুর তার পুত্রবধূকে ছেলে সোহেল রানার কাছে নিয়ে যাওয়ার কথা বলে ঢাকার সাভারে জিরানী বাজার এলাকায় এনে একটি ভাড়া বাসায় রাখেন। এ ঘটনা এলাকায় জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক পর্যায়ে পুত্রবধূ বাদী হয়ে তার শ্বশুরের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন। এই মামলায় শুক্রবার ভোরে সাইদুরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩০ সেপ্টেম্বর ২০১৭/অদিত্য রাসেল/রুহুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়