ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৩, ১৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। শনিবার রাতে জেলার বিভিন্ন উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বগুড়া সদর উপজেলার তিংগাসপুর গ্রামের রাজু শেখের ছেলে মিরু শেখ (২৪), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পাঁচলিয়া রানীনগর গ্রামের আব্দুর রশিদের ছেলে সাইদুর রহমান (৪০), কামারখন্দ উপজেলার চড়কুড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে জিন্না মিয়া (৬৫) ও সিরাজগঞ্জ পৌর এলাকার চর রায়পুর মহল্লার সিরাজ আলীর ছেলে শরীফুল ইসলাম (২৬)।

এর মধ্যে মিরু শেখ ও সাইদুর রহমান সড়ক দুর্ঘটনায়, জিন্না মিয়া বজ্রপাতে এবং শরীফুল ইসলাম ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু দাউদ জানান, উত্তরবঙ্গ থেকে মুরগি বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। শনিবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে পৌঁছালে পিছন থেকে অপর একটি ট্রাক মুরগি বোঝাই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মুরগি বোঝাই ট্রাকের হেলপার মিরু নিহত হন।

এদিকে, রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোজাম্মেল হোসেন জানান, শনিবার দুপুরে মোটরসাইকেলে সাইদুর রহমান চান্দাইকোনা থেকে বাড়ি ফিরছিলেন। ষোলমাইল এলাকায় একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যা ৭টার দিকে সাইদুর মারা যান।

অন্যদিকে, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় গরু আনতে গিয়ে বজ্রপাতে জিন্নাহ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার জামতৈল ইউনিয়নের চড়কুড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় জামতৈল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ছানোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, সিরাজগঞ্জ জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) কায়কোবাদ জানান, সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথের রায়পুর স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে শরীফুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ১১টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৮ জুন ২০১৭/অদিত্য রাসেল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়