ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ২৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে হজরত আলী (৪২) নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাব সদস্য হাবিলদার আব্দুল হাসান, এপিসি মো. শাহজাহান মৃধা ও সৈনিক আল-আমিন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উল্লাপাড়া উপজেলার পাইকপাড়া শ্মশানঘাট এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি শুটার গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত হজরত আলী উপজেলার উধুনিয়া ইউনিয়নের পংখারুয়া গ্রামের মাহমুদ আলীর ছেলে।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার পাইকপাড়া শ্মশানঘাট এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল, এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে ডাকাত দল পিছু হটে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার হজরত আলীকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাব সদস্য হাবিলদার আব্দুল হাসান, এপিসি মো. শাহজাহান মৃধা ও সৈনিক আল-আমিন আহত হয়েছেন। নিহত ডাকাত সর্দার হজরত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৭ জুলাই ২০১৮/অদিত্য রাসেল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়