ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ থেকে ইবনে বতুতা মুনমুন (৩৫) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইবনে বতুতা মুনমুন নতুন শারটিয়া গ্রামের মৃত বজলুর রহমান মাস্টারের ছেলে। 

মঙ্গলবার দুপুর ১টার দিকে সয়দাবাদ ইউনিয়নের নতুন শারটিয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলকুচি উপজেলার রান্ধুনী বাড়ি বাজারে ইলেক্টিক ব্যবসা করতো মুনমুন। দোকানের পাওনা টাকা নিয়ে সদর উপজেলার নতুন শারটিয়া গ্রামের বানছারামের ছেলে পলাশের সঙ্গে তার বিরোধ ছিল।

গত ২৩ জুলাই পলাশ মুনমুনকে তার দোকান থেকে ডেকে নিয়ে আসে। এরপর থেকে মুনমুনকে আর খুঁজে পাওয়া যায়নি। তার পরিবার বিষয়টি পুলিশকে অবগত করে। পুলিশ তাকে উদ্ধার করতে চেষ্টা চালায়।

আজ দুপুরে পলাশের ঘর থেকে পঁচা গন্ধ বের হলে স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দেয়। তারা বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের মধ্য থেকে মুনমুনের গলাকাটা লাশ উদ্ধার করে। পরে পুলিশ পলাশকে আটক করে।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন জানান, পাওনা টাকা নিয়ে মুনমুন ও পলাশের মধ্যে বিরোধ ছিল। গত রোববার পলাশ মুনমুনকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে মুনমুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ পলাশের ঘর থেকে মুনমুনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৫ জুলাই ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়