ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জের পাঁচ আসনে বিএনপির মনোনয়ন পেলেন ১২ জন

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ২৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জের পাঁচ আসনে বিএনপির মনোনয়ন পেলেন ১২ জন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনের পাঁচটিতে বিএনপির ১২ জন মনোনায়ন পেয়েছেন।

কেন্দ্র থেকে গত সোমবার রাতে তারা মনোনায়ন পান। একটি আসনে প্রার্থী না দিলেও ২০ দলীয় ঐক্যজোট জামায়াতের জন্য ছেড়ে দেয়া হয়েছে। মনোনায়ন প্রাপ্তির বিষয়টি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ খান নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস প্রেসিডেন্ট ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু ও তার স্ত্রী সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বেগম রুমানা মাহমুদ।

সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনে মনোনায়ন পান নাজমুল হাসান তালুকদার রানা এবং কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।

সিরাজগঞ্জ-৩ (তাড়াশ ও রায়গঞ্জ) আসনে মনোনয়ন পেয়েছেন চার বারের নির্বচিত সাবেক এমপি আলহাজ আব্দুল মান্নান তালুকদার, বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শিশির ও ভিপি আইনুল হক।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনে মনোনায়ন পেয়েছেন ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম খান আলিম, চৌহালী উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও জেলা বিএনপির সহ-সভাপতি রাকিবুল করিম খান পাপ্পু।

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি কামরুদ্দিন এহিয়া খান মজলিশ ও সাবেক উপ-প্রধানমন্ত্রীর ছেলে ডক্টর এম. এ মুহিত।

সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে বিএনপির পক্ষ থেকে কোন প্রার্থী দেওয়া না হলেও ২০ দলীয় ঐক্যজোট প্রার্থী জামায়াত ইসলামের জন্য তা ছেড়ে দেয়া হয়েছে। জামায়াত ইসলামের কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম খান সেখান থেকে ২০ দলীয় ঐক্যজোট প্রার্থী হতে পারেন বলে জানা গেছে।



রাইজিংবিডি/ সিরাজগঞ্জ/২৭ নভেম্বর ২০১৮/অদিত্য রাসেল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়