ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরিজ জয়ে দারুণ খুশি উইলিয়ামসন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ২৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরিজ জয়ে দারুণ খুশি উইলিয়ামসন

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। এই তিন ফরম্যাটেই বাংলাদেশ দলের বিপক্ষে সিরিজ জিতেছে তারা।

প্রথম টেস্টে দারুণ খেলেও হেরে যায় বাংলাদেশ। আর দ্বিতীয় টেস্ট একদিন হাতে রেখেই জিতে যায় নিউজিল্যান্ড দল। এমন জয়ে এবং ২-০ ব্যবধানে সিরিজ জিততে পেরে দারুণ খুশি নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উইলিয়ামসন এই দিনটিকে তাদের টেস্ট ক্রিকেটের সেরা দিন বলে উল্লেখ করেছেন, ‘আমি মনে করি পুরো সিরিজে আজকের দিনটি ছিল সবচেয়ে সেরা দিন। যেকোনো দলের ৫টি উইকেট পড়ে যাওয়ার পর বোলাররা যদি ব্যাট হাতে দারুণ কিছু করে তাহলে আপনার বুঝতে হবে এই মাঠে ব্যাটসম্যানদের ভালো কিছু করার সম্ভাবনা রয়েছে। এমন একটি সিরিজ জয়ের জন্য গেল গ্রীষ্ম থেকে পরিকল্পনা করে এসেছি। এরপর দক্ষিণ আফ্রিকা আমাদের এখানে সফরে আসবে। সেই সফরের আগে আমরা দারুণ একটা সিরিজ জিতলাম। আশা করছি তাদের বিপক্ষেও দারুণ খেলে চাপে রাখতে পারব।’

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টটি ৭ উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড। আর দ্বিতীয় টেস্টটি একদিন হাতে রেখে জিতে নেয় ৯ উইকেটের ব্যবধানে। দুই ম্যাচ টেস্ট সিরিজ বাংলাদেশ হেরে যায় ২-০ ব্যবধানে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়