ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেট গ্যাস ফিল্ডসের এমডির ঝুলন্ত লাশ উদ্ধার

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেট গ্যাস ফিল্ডসের এমডির ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট : নিজ বাংলো থেকে সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মো. লুৎফর রহমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল থেকেই ঝুলন্ত অবস্থায় থাকলেও বিকেল সোয়া ৩টার দিকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ নামিয়ে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘‘নিজ বাংলোয় এমডির ঝুলন্ত লাশের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি। মরদেহ কক্ষের ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত ছিল। পরে ক্রাইমসিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালেই মরদেহ নিচে নামিয়ে মর্গে পাঠানো হয়।’’

৫৫ বছর বয়সী লুৎফর রহমানের বাড়ি ময়মনসিংহের ফুলপুর থানায়। তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি পেট্টোবাংলায় কর্মরত ছিলেন। তার স্ত্রী এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ঢাকায় বসবাস করছেন।

সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. শাহ আলম জানান,  প্রতিদিন সকাল ৯টায় সিলেট ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমান অফিসে আসেন। বুধবার সকাল ১০টায় অফিসে না আসায় অফিসের লোকজন তার বাসায় খোঁজ নেন। এ সময় বাসায় লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

কী কারণে লুৎফর রহমানের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে  পুলিশ।

 

 

 

রাইজিংবিডি/সিলেট/১০ এপ্রিল ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়